Close

Linkvertise থেকে লিংক শেয়ার করে ইনকাম করুন প্রতিদিন ২-৫ ডলার

আপনি কি লিংক শর্ট করে লিংক শেয়ার করে ইনকাম করতে চান? তাহলে আজকের লেখাটি আপনার জন্য। আজকে আমি দেখাবো কিভাবে Linkvertise থেকে লিংক শেয়ার করে ইনকাম করার উপায়।

Linkvertise কী?

Linkvertise  হলো একটি ওয়েব সাইট যেখানে আপনি যে কোন লিংক ছোট করতে পারেন এবং সেই লিংক বিভিন্ন সোসাল মিডিয়ায় শেয়ার করে অনলাইনে টাকা আয় করতে । এটা যথাযত ভাবে ও বিশ্বস্থতার সাথে পাবলিশাগণের টাকা প্রদান করে থাকে। Linkvertise লিংক সর্ট করে টাকা আয় করার জন্য সব থেকে জনপ্রিয় মিডিয়া। এর মাধ্যমে আপনি যে কোন ফাইল বা গুরুত্বপূর্ণ মিডিয়ার লিংক সর্ট করে বিভিন্ন সোসাল মিডিয়া বা ব্লগে শেয়ার করে আয় করতে পারেন।

কেন Linkvertise আপনাকে টাকা দিবে?

Linkvertise থেকে আপনার লিংক ছোট যে লিংকটি তৈরি করেছেন, সেই লিংকে ক্লিক করলে একটি বিজ্ঞাপন প্রদর্শিত হবে, যাহা ৫ সেকেন্ড পর স্কিপ/বাদ করতে হবে। ঐ বিজ্ঞাপনটি ভিউ হওয়ার জন্য Linkvertise যে টাকা আয় করবে তার কিছু অংশ (পাবলিশারকে) আপনাকে দেওয়া হবে। কাজটি খুবই সহজ এবং ছোট পরিসরে একটা আয়ের মাধ্যম হতে পারে।

Linkvertise কী হারে টাকা প্রদান করে?

মূলত সকল এড মিডিয়াই বিজ্ঞাপণের ট্রাফিক লোকেশন এর উপর ভিত্তি করে টাকা প্রদান করে থাকে। যেমন, বাংলাদেশে ট্রাফিক এর CPC কম হয়ে থাকে এবং টাকাও কম আয় হয়। আর ঐ একই লিংকে একজন USA এর ট্রাফিক আসলে ভালো পরিমাণ পেমেন্ট করে থাকে। Linkvertise থেকে প্রতি ১ হাজার ট্রাফিকে গড়ে ১-২ ডলার প্রদান করে। তবে নিজের এড নিজে ক্লিক করা থেকে বিরত থাকুন। এছাড়া আপনি যে কোনভাবে লিংক শেয়ার করুন, সমস্যা নাই। শুধু ভিজিটর ক্লিক করলে এবং বিজ্ঞাপন ভিউ হলেই আয় হবে।

REGISTER NOW

কী কী শেয়ার করতে পারেন?

এখানে আপনি যে কোন বই, মুভি লিংক বা কোন সফটওয়্যার এর লিংক শেয়ার করতে পারেন। কোন ফাইল বা ডকুমেন্ট আপনার গুগল ড্রাইভে আপলোড করে সেই লিংক ছোট করেও শেয়ার করতে পারেন।

Linkvertise একাউন্ট খোলার উপায়ঃ

  • প্রথমে ক্লিক করুন এখানেঃ REGISTER
  • তখন Linkvertise এর হোম পেইজ দেখতে পাবেন। সেখানে REGISTER নামক বাটনে ক্লিক করুন।
  • তার পর, একটি রেজিস্ট্রেশন ফরম পাবেন। সেখানে ইউজার নেইম, ইমেইল ও পাসওয়ার্ড লিখে REGISTER NOW বাটনে ক্লিক করুন।
লিংক শেয়ার করে ইনকাম

সুতারাং আপনার একাউন্ট খোলা শেষ। এখন আপনি লগইন করে, লিংক ছোট করে শেয়ার করতে শুরু করুন। এবং তখন থেকেই আয় শুরু হবে। ভিজিটর ক্লিক করার কিছুক্ষনের মধ্যেই আপনার আয় ড্যাসবোর্ড এ দেখা যাবে।

কী ভাবে লিংক শেয়ার করে আয় করবেন?

আপনি যে কোন উপায়ে লিংক শেয়ার করতে পারেন যেমন,

  • সোসাল মিডিয়া তে শেয়ার করে। এর জন্য ফেইসবুক খুব জনপ্রিয় মাধ্যম। আপনি এখানে যে কোন ছবি দিয়ে এর নিচে লিংকটি শেয়ার করতে পারেন। যদি শেয়ার কৃত বিষয়টি মূল্যবান হয়, তবে তার ছবি দিয়ে শেয়ার করতে পারেন। তাবে ক্লিক বেশি হওয়ার সম্ভাবনা আছে।
  • ওয়েব সাইট কিংবা ব্লাগ সাইটে। ওয়েব সাইটের আপনার ঐ বিষয়ের একটি ছবি দিয়ে তাতে লিংক কের দিতে পারেন।
  • ইউটিউব ভিডিও এর নিচে লিংক দিয়ে ও প্রমোট করতে পারেন।

সমাপনীঃ

আশাকরি, অনলাইনে আয় করার এই উপায়টি সবার ভাল লাগার কথা, করণ সহজেই এখান আপনি যেকোন লিংক শেয়ার করে আয় করতে পারবেন। তাই চেষ্টা করুন, অনলাইন আয়ে আপনার ক্যারিয়ার গড়তে। আর আমরা সব সময় আছি আপনার পাশে। কিছু জানার থাকলে কমেন্ট করতে ভুলবেন না।

আরও পড়ুনঃ

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!