Close

2captcha থেকে আয় করুন দিনে $2-$6 ডলার | ক্যাপচা লিখে আয়

ক্যাপচা এন্ট্রি জব

আপনি কি ডাটা এন্টি কিংবা ক্যাপচা এন্ট্রি টাইপিং জন করতে আগ্রহী? ক্যাপচা টাইপিং এক প্রকার ডাটা এন্ট্রি জন। আপনি চাইলে খুব সহজেই ঘড়ে বসেক্যাপচা এন্ট্রি জব করে পর্যাপ্ত পরিমান অর্থ উপর্জন করতে পারেন।

ক্যাপচা এন্ট্রি কি

ক্যাপচা হলো একটি ইমেজের মধ্যে প্যাচানো কিংবা এলো-মেলো বর্ণ থাকবে, এবং তাহা দেখে টাইপ করতে হবে। এভাবে একের পর এক টাইপ করতে হবে। সাধারনত এই ইমেজ গুলো রোবট কিংবা কোন সফটওয়্যার পরতে পারে না। তাই এইগুলো আলাদা ভাবে টাইপ করাতে হয়।

আপনার টাইপিং স্পিড ভালো হলে আপনি প্রতি মাসে কমপক্ষে ৫০০০-৮০০০ টাকা সহজেই আয় করতে পারবেন। ক্যাপচা টাইপিং জবে আয়ের উপয় হলো আপনাকে প্রতি হাজার টাইপের উপর ডলার প্রদান করা হবে। সাধারনত; কম্পানি ভেদে প্রতি হাজার টাইপের জন্য $1 থেকে ১.২০ ডলার পর্যন্ত প্রদান করা হয়ে থাকে। এটা অনেক সময় আপনার র‌্যাংকিং এর উপর নির্ভর করে।

কোন সাইটে কাজ করবেন?

হ্যা, ক্যাপচা জব কম্পনীগুলোর মধ্যে 2captcha একটি অন্যতম জনপ্রিয় ও বিশ্বস্ত ওয়েবসাইট। এখানে একাউন্ট এপ্রুভ করাতে ঝামেলাও কম হয়।

2Captcha তে কিভাবে কাজ করবেন?

প্রথমে আপনাকে একজন ওয়ার্কার হিসেবে সাইন-আপ করতে হবে। সাইন আপ করার জন্য নিচের ক্লিক করুন।

SignUp Now

তার পর নিচের ছবির মন একটি পেইজ ওপেন হবে।

ক্যাপচা লিখে আয়

এখানে Sign Up বাটনে ক্লিক করুন। তারপরে Register account ফরম টি পূরণ করে সাইন আপ সম্পন্ন করুন। এর পরে আপনার ইমেইলে একটি ভেরিফেকেশন লিংক দেখতে পাবেন, সেখানে ক্লিক করে একাউন্ট একটিভ করুন।

এর পরে একাউন্টে লগিন করে আপনি কাজ শুরু করতে পারবেন। তবে এখানে আপনাকে কাজের রেট কম দেওয়া হবে। তাই, 2 Captcha হতে যেকোন ওয়ার্কিং সফটওয়্যার ইন্টস্টল করতে হবে।

ক্যাপচা এন্ট্রি জব

আপনি ইউনডোস ইউজার হলে RuCaptche Bot X সফটওয়্যারটি ইনস্টল করুন এবং কাজ শুরু করুন। আশা করি, বেশ ভালো একটা আয় করা সম্ভব।

উপসংহার

2Captcha অন্যান্য ক্যাপচা এন্ট্রি জব সাইট থেকে অনেক ভালো পেমেন্ট দেয়। এছাড়া একাউন্ট টার্মিনেট বা সাসপেন্ট হওয়ার সম্ভাবনাও অনেক কম থাকে।

আরও পড়ুন

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *