Close

রবি মিনিট চেক কোড ২০২৩ | Robi Minute Check 2023

রবি মিনিট চেক কোড ২০২৩

প্রিয় পাঠক বন্ধুরা, আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি রবি মিনিট চেক কোড | robi minute check 2023 নিয়ে। রবি বাংলাদেশের অন্যতম বৃহত্তম মোবাইল ফোন সিম অপারেটর। আপনি যদি রবি মিনিট চেক ২০২৩ সম্পর্কে জানতে চান তাহলেএই পোস্টের মাধ্যমে আপনি রবিতে মিনিট চেক কোড জানতে পারবেন।

রবি বাংলাদেশের বেশ জনপ্রিয় ও ২য় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক পরিসেবা প্রদানকারী প্রতিষ্ঠান। মূলত, রবিতে আজিয়াটার ৬১.৮২% অংশীদার এবং ভারতী এন্টারপ্রাইজ অফ ইন্ডিয়া ভারতী এয়ারটেল এর ২৮.১৮% অংশীদারীত্ব রয়েছে। আর বাকী ১০% অংশীদারত্বের মালিক শেয়ার মালিকগণ যারা DSE ও CSE এর মাধ্যমে রবিতে বিনিয়োগ করেছেন। রবি মোবাইল নেটওয়ার্কের আওতায় রবি এবং এয়ারটেল এই ২টি টেলিযোগাযোগ পরিসেবা প্রদান করে আসছে।

অনেকেই রবিতে মিনিট চেক করে কিভাবে জানে না বা মনে থাকে না। তাহলে জেনে নেওয়া যাক রবিতে মিনিট চেক কোড।

রবি মিনিট চেক কোড

আপনার রবি মিনিট চেক করতে ডায়াল অপশনে গিয়ে একটি ইউএসএসডি কোড ডায়াল করতে হয়। রবি মোবাইল নেটওয়ার্ক কম্পানী তাদের সকল গ্রাহকে নিজ মোবাইল নাম্বার বের করার জন্যও একটি ইউএসএসডি কোড দিয়েছে। সেই ইউএসএসডি কোড ডায়াল কারার পরে আপনার সিমে কত মিনিট আছে তা প্রদর্শিত হবে। নিম্নে রবি মিনিট চেক করে কিভাবে বা রবি সিমে মিনিট দেখার নিয়ম প্রদর্শিত হলো।

আপনি যদি রবিতে মিনিট চেক করে কিভাবে তা না জানেন তাহলে এখনি জেনে নিন –

রবি মিনিট চেক কোড: *222*2# অথবা *222*9#

রবি সেমের মিনিট চেক করার জন্য কোড ডায়াল করলেই আপনার রবি সিমে কত মিনিট আছে তা দেখতে পাবেন। এই মিনিট কোড ডায়াল করে জানতে পারবেন আপনার সিমে কত মিনিট আছে, কত মিনিট ব্যয় হয়েছে এবং মিনিটের মেয়াদকাল কতদিন বাকী আছে।

অর্থাৎ, আপনার রবি সিমে কত মিনিট আছে ও মিনিটের মেয়াদ কতদিন তা জানতে হলে *২২২*২# অথবা *২২২*৯# ইউএসএসডি কোডটি ডায়াল করতে হবে।

রবি মিনিট দেখার নিয়ম ২০২৩

আপনি যদি রবি সিমের মিনিট দেখার নিয়ম না জানেন তাহলে নিচের ধাপগুলো অনুসরন করতে পারেন।

  • প্রথমে আপনার মোবাইল ফোনের ডায়াল অপশনে যান।
  • টাইপ করুন *222*2# বা *222*9# এবং ডায়াল করুন বা Call বাটনে চাপ দিন।
  • 5/6 সেকেন্ড অপেক্ষা করুন। আপনার সিমে কত মিনিট আছে এবং মেয়াদ কত দিন বাকী আছে তা প্রদর্শিত হবে।

সমাপনীঃ

আশা করি, রবি মিনিট চেক কোড ২০২৩ ( robi minute check 2023 ) পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আমাদের মনে হয় এখন রবিতে কিভাবে মিনিট দেখতে হয় তা আপনাদের আর অজানা নায়।

আরও পড়ুনঃ

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *